Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

আধুনিক ও যুগোপযোগী পাওয়ার সিস্টেম ও সুইচগিয়ার ল্যাব উদ্বোধন

প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগে আধুনিক ও যুগোপযোগী পাওয়ার সিস্টেম ও সুইচগিয়ার ল্যাব উদ্বোধন করা হয়েছে। অতিথি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন ল্যাবের উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান জপতোষ মÐল।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন রেজিস্ট্রার প্রফেসর ড. মো. নূরউদ্দিন আহমেদ, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মো. শাহজাহান, কুয়েটের প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম, গোপালগঞ্জ সওজের নির্বাহী প্রকৌশলী সমীরন রায়, বরিশাল গ্যাস টারবাইন বিদ্যুৎ কেন্দ্রের ম্যানেজার হিমাংশু কুমার বিশ্বাস, এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী মো. আক্তারুজ্জামান, গোপালগঞ্জের সাব-ডিভিশনাল ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, এক্সপার্ট পাওয়ার লি. সিইও প্রকৌশলী সুজিত কুমার মÐল, সহকারী অধ্যাপক মওদুদ আহমেদ প্রমুখ।
ল্যাবটি খÐ খÐ মডিউল আকারে বাংলাদেশে ২/৩টি বিশ্ববিদ্যালয়ে থাকলেও একমাত্র পুর্ণাঙ্গ মডিউল গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্থাপন করা হয়েছে বলে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা জানান



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আধুনিক ও যুগোপযোগী পাওয়ার সিস্টেম ও সুইচগিয়ার ল্যাব উদ্বোধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ