Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মুফতি ওয়াক্কাস (রহ.) কখনো বাতিলের কাছে মাথা নত করেননি

ছাত্র জমিয়ত বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৭:৫৫ পিএম

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সাবেক সভাপতি ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাস (রহ.) শত প্রতিকূলতার মাঝেও অবিচল ও দৃঢ়তার সাথে জমিয়তে উলামায়ে ইসলাম ও ইসলামী রাজনীতিতে নেতৃত্ব দিয়েছেন। তিনি কখনো বাতিলের সামনে মাথা নত করেননি। জেল-জুলুমেল মাধ্যমে তাকে আদর্শচ্যুত করতে পারেনি। তার আদর্শ আমাদের বাস্তবায়ন করতে হবে। তিনি উলামায়ে দেওবন্দের সত্যিকার অর্থে একজন মুখপাত্র ছিলেন। আজ শুক্রবার ছাত্র জমিয়ত বাংলাদেশের আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

আজ বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জমিয়তের সাবেক সভাপতি মুফতি মুহাম্মদ ওয়াক্কাস (রহ.) ও জমিয়তের সহ-সভাপতি মাওলানা সৈয়দ মাসউদ আহমদ (রহ.) এর স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন। ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি সুহাইল আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন জমিয়তের কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা শহিদুল ইসলাম আনসারী। আরো বক্তব্য রাখেন, জমিয়তের সাংগঠনিক সম্পাদক মুফতি রেজাউল করিম, মুফতি জাকির হোসাইন খান, মুফতি আতাউর রহমান খান,যুব জমিয়ত বাংলাদেশের সভাপতি মুফতি রেদওয়ানুল বারী সিরাজী, এম আব্দুল হাফিজ, ইমরান আহমদ , আব্দুল্লাহ আল নোমান, আব্দুল্লাহ বিন হিদায়েত, হাফিজ রুম্মান, আরাফাত হোসাইন ও হাফিজ আহমদ ইসলামাবাদী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্র জমিয়ত বাংলাদেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ