Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ঋণের নামে অভিনব প্রতারণা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৭ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে ঋণ দেওয়ার নামে ফাঁদে ফেলে প্রতারণার মাধ্যমে একটি চক্র লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে অসহায় নিরীহ ব্যক্তিদের কাছ থেকে। গতকাল শুক্রবার নগরীর মোমিন রোডের একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ভুক্তভোগীরা। তারা এ চক্রের হোতাদের গ্রেফতার করারও দাবি জানান। প্রতারণার শিকার শেখ মোহাম্মদ জসিম উদ্দিন মনছুরীর পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আসাদুল ইসলাম।

এতে বলা হয়, নগরীর পাহাড়তলীতে চক্রের প্রধান মাহবুব আলী ও তার সহযোগী রহমত উল্লাহ সরকারি অনুমোদনবিহীন সেভেন স্টার ক্লাব ও সেভেন স্টার গ্রæপের নামে সাইনবোর্ড টাঙিয়ে ঋণ দেওয়ার আড়ালে বিপদগ্রস্ত মানুষের স্বাক্ষরিত একাধিক খালি চেক ও স্ট্যাম্প জমা নিচ্ছেন। পরে ওই চেক ও স্ট্যাম্প ব্যবহার করে মোটা অঙ্কের টাকা লিখে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন।

এক পর্যায়ে আপসের প্রস্তাব দিয়ে লাখ লাখ টাকা আদায় করছেন। কারো বাড়ি ঘরও দখল করছেন। এ সময় উপস্থিত ছিলেন ভুক্তভোগী সিরাজুল ইসলাম, মোহাম্মদ আব্দুল কুদ্দুছ মজুমদার, মো. সালাউদ্দিন খোকন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারণা

১০ অক্টোবর, ২০২১
৯ অক্টোবর, ২০২১
২০ সেপ্টেম্বর, ২০২১
১৮ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ