Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ইমরান খানের অনুরোধ সত্ত্বেও অহেতুক সফর বাতিল করলো নিউজিল্যান্ড

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১০:০৫ পিএম

একরকম বিনা উস্কানিতে, নিরাপত্তা অজুহাত দেখিয়ে পাকিস্তান সফর বাতিল করেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। ম্যাচ শুরুর মাত্র দেড় ঘণ্টা আগে নিউজিল্যান্ড সরকারের পক্ষ থেকে কিউয়িদের মাঠে নামতে হঠাৎ নিষেধ করা হয়। ফলে সিরিজ বাতিল করে ব্ল্যাকক্যাপস ব্রিগেড। ক্রিকেটপ্রেমিদের মতে, দৃশ্যত কোনোরূপ উস্কানি ছাড়াই অহেতুক সফরটি বাতিল করলো নিউজিল্যান্ড।

পাকিস্তান সফরে কিউয়ি ক্রিকেটাররা পা রাখার পর থেকেই নাকি নিউজিল্যান্ড সরকারের কাছে নিরাপত্তা হুমকি আসছিল।

এবিষয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান নিজে এই নিরাপত্তার বিষয়ে ব্যক্তিগতভাবে ফোন করে কথা বলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডেনের সঙ্গে। পিসিবির পক্ষ থেকে একটি বিবৃতিতেও বলা হয়েছে, আমরা নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডকে নিরাপত্তার নিশ্চয়তা দিয়েছিলাম। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান নিজে নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন। তাকে বলেছিলেন, বিশ্বের মধ্যে আমাদের ইন্টেলিজেন্স সিস্টেমও অন্যতম সেরা। ভিসিটার্স টিমের উপর নিরাপত্তা নিয়ে আশঙ্কা করার মতো কোনও থ্রেট নেই। কিন্তু বিশ্বকাপজয়ী প্রাক্তন পাক অধিনায়কের কথাও রাখলেন না জেসিন্ডা।



 

Show all comments
  • Azim ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪৪ পিএম says : 0
    খেলা পাগল মানুষ। ফুটবলের পর ক্রিকেটকে ভালোবাসি। এতো খেলা দেখতে বসলাম। চ্যানেল ঘুরালাম। কোন চ্যানেলে নিউজিল্যান্ড ও পাকিস্তান ম্যাচের লাইভ। টিভির সংবাদ শিরোনামে ম্যাচটি নয় পুরো সফর বাতিল, হতাশ হলাম। তাহলে আসা হল কেন? আর কেনইবা খেলা পাগল লোক গুলোর সাথে এমন প্রতারণা করা হলো। ভালো লাগেনি কিউইদের এ আচরণ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ