Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

আনোয়ারায় সাপের কামড়ে সাবেক মহিলা ইউপি সদস্যের মৃত্যু

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১০:১৪ পিএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নের দক্ষিণ হাইলধর গ্রামে সাপের কামড়ে পারভীন আক্তার (৫০) নামের সাবেক এক মহিলা ইউপি সদস্যের মৃত্যু ঘটেছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুইটার দিকে নিজ বসত ঘরের ভেতরে পারভীন আক্তারকে বিষাক্ত সাপে কামড় দিলে স্বজনরা তাকে আনোয়ারা হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত পারভীন আক্তার স্থানীয় মোরশেদুল আলমের স্ত্রী। তার ৪ জন ছেলে সন্তান রয়েছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে পারভীন আক্তার নিজ ঘরের আলমারি থেকে কাপড় বের করার সময় আলমারির ড্রয়ারের ভেতর থেকে বিষাক্ত সাপ তার পায়ের কামড় দেয়।

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মেজবাহ উস্ সালেহিন বলেন, শুক্রবার দুপুর ২ টার দিকে সাপে কাটা পারভীন আক্তার নামে এক মহিলাকে হাসপাতালে আনা হয়। ইসিজি পরীক্ষা করে দেখা যায় তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ