Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

‘রাঙ্গা অপরাজনীতির কাছে আত্মসমর্পণ করেছেন’

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৬ এএম

 জাতীয় সংসদের চতুর্দশ অধিবেশনের সমাপনী দিনে বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গার দেয়া কোম্পানীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম স্বপনকে নির্যাতনের বক্তব্যকে মিথ্যাচার আখ্যায়িত করে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেন, মশিউর রহমান রাঙ্গা সাহেব কি জন্য বায়াস্ট হলেন? আমি বুঝলাম না। তিনি একজন বিজ্ঞ রাজনীবিদ, প্রধানমন্ত্রীর সৌজন্যে তিনি প্রতিমন্ত্রীও হয়েছেন। আপনার মত একজন জাতীয় ব্যক্তিত্ব কথা বলার আগে সত্য বিষয়টা জানা উচিত ছিল। জাতীয় সংসদের মত একটি পবিত্র জায়গায় আপনি মিথ্যাচার করেছেন। মশিউর রহমান রাঙ্গা সাহেব একরামের মত অপরাজনীতির হোতার কাছে আপনি আত্মসমর্পণ করেছেন।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন। মেয়র বলেন, আহত জাপা নেতা স্বপন একটা লম্পট। যে ছেলে আমাদের নেতার সাথে নমিনেশন নিয়েছে। এ ছেলের নামও কেউ জানে না। আমাদের নেতার সাথে নমিনেশন নিয়ে প্রায় ৫-৭ লাখ টাকা আমার থেকে ভোটের আগে নিয়েছে। ভোটের দিন আওয়ামী লীগের অফিসে বসে ওবায়দুল কাদেরের থেকে পাঁচ লাখ টাকা নিয়েছে। সে টাকা নিয়ে কত কেলেঙ্কারী এ ছেলে করেছে। তাদেরকে আপনার পিছনে লেলিয়ে দিয়েছে কারা রাঙ্গা সাহেব খবর নেন।
নোয়াখালীতে আমার বিরুদ্ধে মানববন্ধন করেছে আপনাদের দলের একটা অংশ। জিএম কাদের সাহেব আমি তাদের বিচার আপনার কাছে চাই। আপনি আমার বিষয় তদন্ত করে যদি আমার বিরুদ্ধে কোনো তথ্য পান তাহলে আমার দলের কাছে রিপোর্ট করুন। দল আমার বিরুদ্ধে যে ব্যবস্থা নিবে তা আমি মাথা পেতে নেব।
তিনি আরও বলেন, আমার আত্মীয়রা আমার সাথে নেই। মন্ত্রীর বউ আমার সাথে নেই। পুলিশ প্রশাসনও আমার সাথে নেই। মন্ত্রী আমার সাথে যে ওয়াদা দিয়েছিল তা একটাও রক্ষা করে নাই। আমি অনেক চেষ্টা করে টাকা পয়সা খরচ করে আমার তিনটা ছেলেকে জামিন করিয়েছিলাম। মন্ত্রীর ওয়াইফের ইশারায় তাদের জামিন স্থগিত করা হয়েছে।

 



 

Show all comments
  • মোঃ ফয়েজ উল্লাহ ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১০:০১ এএম says : 0
    রাঙ্গা একজন মিথ্যা বাদি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজনীতি

৩১ অক্টোবর, ২০২১
৭ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ