Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩২ এএম

কক্সবাজার শহরের কলাতলীর একটি আবাসিক হোটেলে অতিরিক্ত মদ পানের কারণে অসুস্থ হয়ে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন আহমেদ এ বিষয়টি নিশ্চিত করেছেন।

হোটেল রেজিস্ট্রারে থাকা ঠিকানা মতে, তিন বন্ধুর বাড়ি চট্টগ্রামের কোতোয়ালি এলাকায়। মৃত ২ জন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

জানা গেছে, কক্সবাজারে একটি আবাসিক হোটেলে অতিরিক্ত মদ পানের কারণে অসুস্থ হয়ে পড়ে ৩ বন্ধু। পরে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাফসানুল হক (৩০) নামে একজনের মৃত্যু হয়। অন্যদিকে দুই বন্ধু সাইমুন প্রিয়াম ও রায়হানের অবস্থার খারাপ হলে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাইমুন প্রিয়ামের মৃত্যু হয়।

হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন আহমেদ জানান, কক্সবাজারে বেড়াতে এসে কলাতলীর বে ওয়ান ডাচ হোটেলে রাফসানুল হক, রায়হান ও সাইমুন প্রিয়ামসহ ৪ বন্ধু ওঠে। তারা সকলে অতিরিক্ত মদ পান করে। এতে ৩ জন শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে অসুস্থ হয়ে পড়ে। তাদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাফসানের মৃত্যু হয়। অন্য ২ জনকে চট্টগ্রামে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাত সোয়া ২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইমুন প্রিয়াম মারা যান।



 

Show all comments
  • Musa ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:৫০ পিএম says : 0
    আহারে শেষ কালটা ভালো হয়লোনা
    Total Reply(0) Reply
  • Shamsu Rubel ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪৮ পিএম says : 0
    আহা আল্লাহর কাছে প্রাথ্না করি এমন মৃত্যু যেন কারো না হয় ।। আল্লাহ সবাইকে সহি বুজ দান করুক ।
    Total Reply(0) Reply
  • HM Hasan ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:৫১ পিএম says : 0
    ইন্না-লিল্লাহ ওয়াইন্না ইলাইহি রাজিউন
    Total Reply(0) Reply
  • Rezaul Karim ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪৬ পিএম says : 0
    ইসলামী সমাজ ব্যবস্থা থেকে দূরে থাকার কারনে তারা আজ দিশেহারা পথিক!
    Total Reply(0) Reply
  • Hayder ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪৫ পিএম says : 0
    ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। হে আল্লাহ আপনি সকল কিছুর মালিক। আপনিই পারেন ইজ্জত দিতে এবং নিতে। হে আল্লাহ আপনি সকলকে ক্ষমা করে দেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মদ

২৩ সেপ্টেম্বর, ২০২১
১৯ সেপ্টেম্বর, ২০২১
৬ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ