Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই বন্ধু নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩৬ এএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে দ্রুত গতির অজ্ঞাত কাভার্ডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার বিকেলে বারইয়ারহাট পৌর বাজারের উত্তর পাশে খান সিটি সেন্টারের সামনে চট্টগ্রামমুখী অংশে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ছাগলনাইয়া উপজেলার পশ্চিম ছাগলনাইয়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম অপু (২৫) ও একই উপজেলার উত্তর মনদিয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো. সাইফুল ইসলাম (২৬)।

মোটরসাইকেলে করে তারা ফেনী থেকে মিরসরাইয়ের দিকে আসছিল। তারা দুজন বন্ধু বলে জানা গেছে।

আরিফুল ইসলামকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মো. সাইফুল ইসলামকে বারইয়ারহাট কমফোর্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হলে সেখানে তিনি মারা যান।

জোরারগঞ্জ হাইওয়ে থানা-পুলিশের এসআই জাহেদুল হোসেন জানান, শুক্রবার মহাসড়কের খান সিটি সেন্টারের সামনে চট্টগ্রামমুখী অংশে দ্রুত গতির অজ্ঞাত কাভার্ডভ্যান সুজুকি ব্র্যান্ডের একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে চলে যায়। এ সময় ঘটনাস্থলে আরিফুল ইসলাম ও চমেক নেওয়ার পর মো. সাইফুল ইসলাম মারা যান।

দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি থানা হেফাজতে নেওয়া হয়েছে। আরিফুল ইসলামের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। সাইফুল ইসলামের লাশ চমেক থেকে পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাভার্ডভ্যান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ