Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

নোয়াখালীর বজরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ৪ জনের দাফন সম্পন্ন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১:১৮ পিএম

 

সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের শীলমুদ গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত একই বাড়ির ৪ জনের দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার সকাল ১০টার দিকে সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের শিলমুদ গ্রামে তাদের পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।

তারা হলেন, শহীদ মাওলানা বাড়ির আবুল বাশারের ছেলে আব্দুর রহিম (৫৫) উজির আলীর ছেলে ইউসুফ (৪৮) নূর হোসেনের ছেলে মো. সুমন (২৮) মো. শহীদ উল্যার ছেলে মো. জুয়েল (১৬)। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার বজরা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের শীলমুদ গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

উল্লেখ্য, গতকাল শুক্রবার সন্ধ্যায় জমিতে থাকা পল্লী বিদ্যুতের লোহার পিলার বিদ্যুতায়িত হয়ে জমিতে পানি থাকায় পানিতেও বিদ্যুতায়িত হয়। সন্ধ্যার দিকে আব্দুর রহিম নিজের ধান ক্ষেতে নামলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করতে গিয়ে একে একে আরও ৩জন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। চেয়ারম্যান মিরন আরও জানান, মরদেহ হাসপাতাল থেকে বাড়িতে এনে রাখা হয়েছে। এ ঘটনায় এলাকার সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া বিরাজ করছে।

নোয়াখালী পুলিশ সুপার শহীদুল ইসলাম বিদ্যুৎপৃষ্ট হয়ে ৪ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন

১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ