Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফের সৈকতে ছুটির মেজাজে সাইফ-কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:২০ পিএম

গতমাসেই ছোট্ট জেহ এবং তৈমুরকে নিয়ে মালদ্বীপ থেকে বেড়িয়ে ফিরেছেন বলিউড অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী কারিনা কাপুর। আরও একবার ছুটি কাটাতে মুম্বাই ছেড়ে সৈকতে ফিরে গেলেন পতৌদি দম্পতি। সঙ্গী দুই ছেলে তৈমুর আর জেহ।

সম্প্রতি কারিনা নিজেই ইনস্টাগ্রাম স্টোরিতে সৈকতে ছুটি কাটানোর ইঙ্গিত দিয়েছেন। কারিনা একটি সেলফি পোস্ট করেছেন যেখানে তাকে হলুদ নিয়ন পোশাকে দেখা গিয়েছে। তার মুখ অবশ্য বড় একটি টুপিতে ঢাকা। সেই টুপিতে লাগানো “Who Dat” স্টিকার। অপর ছবিতে দুই ছেলে তৈমুর আর ছোট্ট জে-কে নিয়ে সমুদ্রে পানিতে ভিজছেন সাইফ। কারিনাকে অবশ্যে সৈকতেই বিশ্রাম নিতে দেখা গেছে।

বুধবারই দুই ছেলে তৈমুর আলি খান ও জেহ-কে নিয়ে মুম্বাই ছাড়তে দেখা যায় সাইফ-করিনা'কে। মুম্বাই বিমানবন্দরে পরিবারের সঙ্গে ক্যামেরাবন্দি হন পতৌদি পরিবারের ছোট নবাব। তবে তখনও স্পষ্ট ছিল না যে তারা ঠিক কোথায় যাচ্ছেন। তবে কারিনার ইনস্টা স্টোরি থেকে জানা যায়, ফের ছুটি কাটাতে গিয়েছেন পতৌদি দম্পতি। তবে এবার তারা কোথায় গেছেন, তা গোপনই রেখেছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ