Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

টঙ্গীতে জাল টাকাসহ ব্যবসায়ী গ্রেফতার

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪৩ পিএম

টঙ্গী পশ্চিম থানা পুলিশ শুক্রবার রাতে জাল টাকাসহ ব্যবসায়ী আব্দুল মান্নান (২৪) কে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে টঙ্গীর খাঁপাড়া রোডের মায়ের ইলেকট্রিক দোকানের সামনে। এ সময় পুলিশ তার কাছ থেকে ১৩ হাজার টাকার জাল নোট উদ্ধার করেছে। জাল টাকাগুলোর মধ্যে ১ হাজার ও ৫শ’ টাকার নোট রয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবত জাল টাকা ব্যবসার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে।

টঙ্গী পশ্চিম থানা পুলিশের এসআই সাব্বির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে টঙ্গীর আউচপাড়া খাঁপাড়া রোডের মায়ের দোয়া ইলেকট্রিক দোকানের সামনে থেকে আব্দুল মান্নানকে জাল টাকাসহ গ্রেফতার করি। গ্রেফতারকৃত আব্দুল মান্নানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে গাজীপুর আদালতের জেলহাজতে পাঠানো হয়েছে।
টঙ্গী পশ্চিম থানার ওসি মো: শাহ্ আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামীর বিরুদ্ধে টঙ্গী থানায় মামলা হয়েছে। তার দেয়া তথ্যের ভিত্তিতে অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ