Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভালোবাসার গল্পে একক নাটক ‘কোথায় যাবে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:৫২ পিএম

বাংলাদেশ টেলিভিশনে আজ (১৮ সেপ্টেম্বর) রাত ৯টায় প্রচার হবে একক নাটক ‘কোথায় যাবে’। রোজিনা নাসরিন কমলের রচনায় নাটকটি প্রযোজনা করেছেন এল রুমা আক্তার। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তোফা হাসান, রিমি করিম, জাহাঙ্গীর আলম, আইনুন নাহার পুতুল ও রেজওয়ান পারভেজ।

নাটকে দেখা যাবে-কলসডাঙা গ্রামের একটি অবস্থা সম্পন্ন গৃহস্থের বাড়ি। বাড়ির মালিক হোসেন মিয়া। তার দুই মেয়ে টিয়া আর ময়না। হোসেন মিয়ার কোনো ছেলে নেই। বড় মেয়েকে বিয়ে দেয়ার চেষ্টা করছেন। কিন্তু মেয়ের কণ্ঠ পুরুষের মতো হওয়ায় বারবার বিয়ে ভেঙে যাচ্ছে। তাই মেয়ে টিয়া পরিবারের কারো সঙ্গে কথা বলে না।

ঘটনাক্রমে একদিন গঞ্জে হোসেন মিয়ার সঙ্গে সালামের পরিচয় হয়। সালামের তিন কূলে কেউ নেই জানতে পেরে তাকে হোসেন মিয়া নিজের বাড়িতে নিয়ে আসেন। সালাম এসে গৃহশিক্ষক হিসেবে টিয়া ও ময়নাকে পড়াতে থাকে। একপর্যায়ে টিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক তৈরি হয়। সালাম টিয়ার পুরুষালি কণ্ঠ শুনেও তাকে অনেক ভালোবাসে। টিয়া এটা বুঝতে পেরে একদিন সুন্দর কণ্ঠে সালামের সঙ্গে কথা বলে। সালাম অবাক হয়ে যায়! নাটকটির টিয়া চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী রিমি করিম।



 

Show all comments
  • Md kader ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১০:৩৮ পিএম says : 0
    Love story Love story
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোথায় যাবে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ