Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

লালপুরে আখ পরিবহণের অপরাধে একজনের ১০ হাজার টাকা জরিমানা

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৬:০৮ পিএম

নাটোরের লালপুর উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিল এলাকায় অবৈধ ভাবে ট্রলিতে করে আখ পরিবহণের অপরাধে রিপন বিশ্বাস (৩৫) নামের একজনকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে দুই মাসের কারাদন্ডাদেশ দিয়েছে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার ।

শনিবার দুপুরে গোপালপুর-আব্দুলপুর সড়কের বাহাদিপুর এলাকায় অভিযান চালিয়ে এই আদেশ দেন লালপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার ।
নর্থ বেঙ্গল সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ হুমায়ুন কবীর জানান, নান্দরায়পুর গ্রামের নিপেন্দ্র নাথ বিশ্বাসের ছেলে রিপন কুমার বিশ্বাস একটি পাওয়ার ট্রলিতে আখ বোঝাই করে আব্দুলপুর এলাকায় অবৈধভাবে চালিত পাওয়ার ক্রাশার মালিকের কাছে বিক্রির উদ্দেশ্যে যাচ্ছিল। বাহাদিপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মেজিস্ট্রেট শাম্মী আক্তার ভ্রাম্যমাণ আদলতের সত্যতা নিশ্চিত করে বলেন,‘ চিনিকল এলাকায় আখ পরিবহন ও গুড় মাড়াই সম্পূর্ন নিষিদ্ধ। আইন অমান্য করায় রিপন বিশ্বাসকে দন্ডাদেশ দেওয়া হয়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ