Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে ধর্ষণ মামলায় ইউনিয়ন বিএনপি সভাপতি গ্রেপ্তার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৬:১১ পিএম

কুড়িগ্রামের চিলমারীতে ধর্ষণ মামলায় পলাতক চিলমারী ইউনিয়ন বিএনপি’র সভাপতি রিয়াজুল হক জোয়ার্দার (৫৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে লালমনিরহাট সদর থানা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেপ্তার করে চিলমারীতে নিয়ে আসা হয়। শনিবার দুপুরে তাকে কুড়িগ্রাম আদালতে সোপর্দ করা হয়।

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ারুল ইসলাম জানান, চলতি বছরের ২৫ জুলাই স্বামী পরিত্যক্ত এক নারীকে নৌকায় উঠিয়ে ধর্ষণের অভিযোগ ওঠে। এনিয়ে ওই মহিলা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে চিলমারী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ নং-১৩। পরে ওই আইনের ৭/৯(১)/৩০ ধারায় পলাতক আসামীকে লালমনিরহাট সদর পুলিশের সহযোগিতায় মোবাইল ট্রাকিং করে সদর উপজেলা শহর থেকে তাকে আটক করা হয়। শনিবার দুপুরে আসামীকে কুড়িগ্রাম আদালতে সোপর্দ করা হয়েছে।

আটককৃত রিয়াজুল হক জোয়ার্দার উপজেলার চিলমারী সদর ইউনিয়নের চর কড়াইবরিশাল এলাকার মৃত: ফুলগনি মিয়ার পূত্র। তিনি চিলমারী ইউনিয়ন বিএনপি’র সভাপতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুড়িগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ