Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রাম সীমান্তে অনুপ্রবেশের দায়ে দুই বাংলাদেশী আটক

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৬:২৪ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী সীমান্তে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ ও ভারত থেকে বাংলাদেশে প্রবেশের দায়ে ২ বাংলাদেশীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শুক্রবার বিকেলে উপজেলার শিংঝাড় সীমান্ত থেকে তাদেরকে আটকের শনিবার তাদের নামে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন- উপজেলার ভুরুঙ্গামারী ইউনিয়নের কামাত আঙ্গারিয়া গ্রামের আমির হোসেনের ছেলে জাহিদুল ইসলাম (২৮) ও দেওয়ানের খামার গ্রামের আতিকুর রহমানের ছেলে শাহরিয়ার আহমেদ (২১)।

জানা গেছে, শুক্রবার বিকেলে শিংঝাড় ক্যাম্পের বিজিবি'র টহলরত একটি দল দক্ষিণ শিংঝাড় মাঠের পার নামক স্থানে দুজন ব্যক্তিকে আন্তর্জাতিক মেইন পিলার নং ৯৫২ এস এর নিকট দিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করছেন। এ সময় তাদের আটক করে ভূরুঙ্গামারী থানায় হস্তান্তর করে বিজিবি।

পরে তাদের বিরুদ্ধে বাংলাদেশ পাসপোর্ট আইন ১৯৭৩ এর ১১(১)(ক) ধারায় ভুরুঙ্গামারী থানার মামলা দিয়ে শনিবার তাদেরকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।


ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ