Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিমান বন্দরে আরটি পিসিআর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শনে প্রবাসী কল্যাণ মন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৭:২৩ পিএম

ঢাকাস্থ বিমান বন্দরে আরটি পিসি আর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শন করেছেন প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এমপি এবং মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন। আজ শনিবার বিকেলে প্রবাসী কল্যাণ মন্ত্রী এবং সচিব হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের কার পার্কিং ইয়ার্ড-এ বিদেশগামী কর্মীদের করোনা পরীক্ষার জন্য আরটি পিসি আর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শন করেছেন।

উক্ত সাইট পরিদর্শনের সময় সিভিল অ্যাভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান এবং জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মো. শহীদুল আলম এনডিসি উপস্থিত ছিলেন। এসময় সিভিল এভিয়েশন এর চেয়ারম্যান আশ্বস্ত করেন আগামী ৩-৪ দিনের মধ্যে ল্যাব স্থাপনসহ আরটি পিসিআর কার্যক্রম শুরু হবে।

তিনি আরো জানান, ল্যাব স্থাপনের জন্য নির্বাচিত একটি ডায়গনোস্টিক সেন্টার নির্ধারিত স্থানে মোবাইল ল্যাব স্থাপন করে শিগগিরই করোনা পরীক্ষা শুরু করবে। এরপর তাঁরা বিমানবন্দরে স্থাপিত প্রবাসী কল্যাণ ডেস্ক পরিদর্শন ও প্রবাসী কর্মীদের জন্য দেয়া সেবা কার্যক্রম তদারকি করেন এবং মুজিব কর্ণার পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাসী কল্যাণ মন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ