Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

চাঁদাবাজির প্রতিবাদ: সুনামগঞ্জ-ঢাকা রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৭:৫৬ পিএম

সুনামগঞ্জ-সিলেট সড়কে আন্তঃজেলায় চলাচলকারী বাস থামিয়ে চাঁদাবাজির অভিযোগে আগামীকাল রোববার (১৯ সেপ্টেম্বর) সকাল ৬টা থেকে সুনামগঞ্জ-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে অনির্দিষ্টকালের জন্য। আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নূরুল হক।

দীর্ঘ দিন ধরে সুনামগঞ্জ থেকে ঢাকায় আসা-যাওয়ার পথে সিলেট-বাইপাস সড়ক এলাকায় আন্তঃজেলা বাসে চাঁদাবাজি করে আসছে একটি চক্র। এনিয়ে সিলেটের বিভাগীয় কমিশনার, পুলিশ কমিশনার, জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে অভিযোগ দেওয়া হলেও নেওয়া হয়নি কোনো প্রকার বিহীত ব্যবস্থা। ফলে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন সিদ্ধান্ত নিয়েছে বাস চলাচল বন্ধের। যদি চাঁদাবাজদের বেআইনি এ দৌরাত্ম বন্ধ করা না হয়, তাহলে স্থানীয় (লোকাল) সড়কেও গাড়ি চলাচল বন্ধ করে দেবে বলা জানিয়েছে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন।



 

Show all comments
  • Dadhack ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৯:০৭ পিএম says : 0
    সারাদেশে আওয়ামী গুন্ডারা প্রতিদিন প্রতি কোটি টাকা চাঁদা তোলে মানুষকে তারা কিভাবে অত্যাচার করে সেটা ভাষায় প্রকাশ করা যায় না স্বাধীনতার আগে কারো বাবার সাধ্য ছিল না চাঁদা তোলা আমরা যে কেন দেশটাকে স্বাধীন করলাম আমরা স্বাধীন করেছি আওয়ামী লীগের জন্য আর ইন্ডিয়ার জন্য তাদের কাছে আমরা এখন পরাধীন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ