Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ছাত্র মারধরের অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

সাতকানিয়ায় এক কিশোর স্কুল মাঠে খেলার অপরাধে প্রধান শিক্ষক ও ইউপি সদস্যের হাতে নির্মম আঘাতে জর্জরিত হয়েছে। এমন অভিযোগে গতকাল সকালে সাতকানিয়ায় একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেন উপজেলার ছদাহার ২নং ওয়ার্ডের আব্দুস ছফুরের স্ত্রী ও কিশোরের মা জেসমিন আক্তার।

সংবাদ সম্মেলনে জেসমিন আক্তার ও আহতের বড় ভাই খোকন বলেন, গত ১০ সেপ্টেম্বর বিকাল ৪টায় কিশোর ইমরানসহ একটি কিশোর দল স্থানীয় আবুল হোসেন মিয়া সরকারি মাঠে ফুটবল খেলতে গেলে স্থানীয় সাবেক ইউপি সদস্য আব্দুল করিম ও স্কুলের প্রধান শিক্ষক এসএম সিহাবুদদীন ইউসুফ ধাওয়া করেন। ধাওয়া করে কিশোর ইমরান হোসেনকে প্রধান শিক্ষক ইউসুফ এবং সাবেক ইউপি সদস্য করিম ধরে ফেলেন। ধরার পরে স্কুল অফিস কক্ষে কোন কারণ ছাড়া ইমরান হোসেনকে সুক্ষভাবে শরীরে ব্যাপক আঘাত করেন।

জেসমিন আক্তার আরো বলেন, আমার ছেলেকে এমন নির্মমভাবে আঘাত করার পরে আমরা খবর পেয়ে উদ্ধার করে সাতকানিয়া হাসপাতালে ভর্তি করি। অবস্থার অবনতি হলে তাকে স্থানীয় প্রাইভেট ক্লিনিকে নেয়া হয়। এখনো ইমরান চিকিৎসাধীন।

আহত ইমরানের বড় ভাই খোকন সংবাদ সম্মেলনে আরো অভিযোগ করে বলেন, আমার ছোট ভাই ইমরানের শারীরিক অবস্থা বেগতিক দেখে হেড মাস্টার ইউসুফ এবং আব্দুল করিম উল্টো আমাদের বিরুদ্ধে সাতকানিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

তবে আমরাও আমার ভাইয়ের চিকিৎসাপত্র ও সাক্ষ্যপ্রমাণ নিয়ে একটি অভিযোগ দিয়েছি সাতকানিয়া থানায়। ইমরানের বর্তমান শারীরিক অবস্থা নিয়ে আমরা শংকিত। আমরা হেড মাস্টার ইউসুফসহ অপরাপর জড়িত ব্যক্তির শাস্তি চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন