Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মানিকগঞ্জে জেলেকে কুপিয়ে জখম : আটক ১

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

মানিকগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে বিরোধের জের ধরে রতন রাজবংশী নামে ৫০ বছরের এক জেলেকে কুপিয়ে জখম করেছে পলাশ মোল্লা নামে আরেক জেলে। এঘটনায় পলাশকে (৩৫) আটক করেছে পুলিশ। আহত রতন রাজবংশীর অবস্থা আশংকাজনক বলে জানান তার স্বজনরা।এ ঘটনায় একজনকে আটক করেছে সদর পুলিশ। গত শুক্রবার সকাল ৭টার দিকে সদর উপজেলার ভাড়ারিয়া ইউপির কালিগঙ্গা নদীর পূর্বপাড়ে পূর্বশানবান্ধা মাছের বাজারে এ ঘটনা ঘটে। আহত রতন হরিরামপুর উপজেলার সুলতানপুর গ্রামের মৃত সূর্য রাজবংশীর ছেলে। আটক পলাশ ভাড়ারিয়া ইউপির বাঙ্গাবাড়িয়া গ্রামের সালাম মোল্লার ছেলে।

ভাড়ারিয়া ইউনিয়নের চেয়রম্যান আব্দুল কাদের জানান, পলাশ একজন খারাপ প্রকৃতির লোক। সে চুরি-ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপ্রীতিকর ঘটনার সাথে জড়িত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রতন রাজবংশী ও পলাশ মোল্লা দু’জনের মাছ মারা নিয়ে দ্বন্দ্ব চলছিলো। তারই জের ধরে গত শুক্রবার সকালে রতন রাজবংশী পূর্বশানবান্ধা মাছের বাজারে মাছ বিক্রর সময় পলাশ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কা জনক দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এদিকে ঘটনার পরপরই স্থানীয় জনতা পলাশকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।

ঘটনাস্থলে গেলে শানবান্দা গ্রামের নিখিল রাজবংশীর ছেলে সত্য রাজবংশী জানায়, রতন এবং আমি একি জায়গায় বসে মাছ বিক্রী করছিলাম। পলাশ পেছন দিক থেকে এসে চটের ব্যাগ থেকে একটি ধারালো দেশিয় অস্ত্র বের করে রতনকে কুপাতে থাকে। আমি ভয়ে দৌড়ে গিয়ে আমার দাদুর কাছে বলি। দাদু ফিড়াতে গেলে তাকেও কুপাতে আসে। মানিকগঞ্জ সদর থানার এসআই রিপনচন্দ্র দাশ জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। আসামিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন