Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এক রাতে তিন বাড়িতে আগুন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

ফরিদপুর সদর থানার মাচ্চর ইউনিয়নের ৭নং ওয়ার্ড এলাকায় গত শুক্রবার গভীর রাতে কে বা কারা তিনটি স্থানে অগ্নিসংযোগ করে। দুষ্কৃতিকারিরা ২টি বাড়ি এবং একটি মুরগির ফার্মে আগুন লাগিয়ে দেয়। জানা যায়, গত শুক্রবার গভীর রাতে অনুমানিক ১টার দিকে এলাকাবাসী ও ক্ষতিগ্রস্থ পরিবারগুলো ঘুমন্ত থাকা অবস্থায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য মো. আলামীন মন্ডল জানান, আমরা সবাই ঘুমে ছিলাম। ঘুমতে থেকে উঠে দেখি আমার বারান্দায় আগুন জ্বলছে। চিৎকার দিলে এলাকাবাসী এসে আগুন নিভিয়ে ফেলে। এতে আমার ধানসহ ঘরের আসবাবপত্র পুড়ে যায়। অপরাদিকে, একই রাতে সদর থানার জয়দেবপুর এলাকার হেসেন পালের ছেলে হাফিজুল পালের একটি মুরগির ফার্মের ঘরে আগুন ধরিয়ে দেয়। এছাড়াও ঐ রাতে একই সময় আগুন দেয়া হয় একই ওয়ার্ডের চন্ডিপুর গ্রামের মো. আক্তার মন্ডলের ছেলে মো. রব মন্ডলের বসতভিটায়। এ বিষয় ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইনকিলাবকে জানান, এ ব্যাপারে থানায় অভিযোগ করলে আমরা আইনগত ব্যবস্থা নিবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ