Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মেসিকে নিয়ে ছড়ানো হয়েছে ভুয়া তথ্য

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৯:৪৪ পিএম

ফরাসি সংবাদমাধ্যম লে'কুপে আজ শনিবার মেসিকে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে। এই প্রতিবেদনে তারা পিএসজিতে মেসির বেতন সংক্রান্ত বিষয়টি সামনে এনেছে। সংবাদমাধ্যমটি জানায় আর্জেন্টাইন কিংবদন্তির সঙ্গে পিএসজি চুক্তি করেছে তাকে প্রথম দুই বছর বার্ষিক ৩০ মিলিয়ন ইউরো করে বেতন দিবে। এরপর যদি তিনি চুক্তির মেয়াদ আরো বাড়ান তখন বার্ষিক ৪০ মিলিয়ন ইউরো করে দেয়া হবে।

তবে এ রিপোর্টটিকে পুরোপুরি মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবী করেছেন পিএসজির স্পোর্টিং ডাইরেক্টর লিওনার্দো। সরাসরি তিনি বলেছেন মেসিকে নিয়ে ভুল তথ্য ছড়ানো হয়েছে। তাছাড়া ফরাসি সংবাদমাধ্যমটির তীব্র সমালোচনা করেছেন লিওনার্দো। এ ব্যপারে তিনি বলেন, 'আমরা লা'কুপের মতো একটি সংবাদমাধ্যমের এমন খবর মানতে পারছি না। এটি পুরোপুরি মিথ্যা। এটিতে সম্মানের বিষয়টির যথেষ্ট অভাব রয়েছ। আমরা বিষয়টি পছন্দ করিনি। সত্য খবরের ধারে কাছেও নেই এটি।'

তিনি আরো বলেন, 'আমি এই খবর প্রকাশের সময়টি বুঝতে পারলাম না। বাস্তবতা থেকে এটি অনেক দূরে। মেসির সঙ্গে আমাদের চুক্তি দুই বছরের। তৃতীয় বছরের কোন বাধ্যবাধকতাই নেই চুক্তিতে।'

এদিকে গত মৌসুমে বার্সা থেকে কত টাকা বেতন নেন মেসি এটি নিয়ে স্প্যানিশ একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করে। আর এ বিষয়টি নিয়ে মেসি নিজে তখন ক্ষোভ ঝেড়েছিলেন। পিএসজির সঙ্গে চুক্তির বিষয়টি প্রকাশ হওয়া নিয়েও যে মেসি খুশি হননি তা লিওনার্দোর সমালোচনার মাধ্যমেই বোঝা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৮ অক্টোবর, ২০২১
২৮ অক্টোবর, ২০২১
২৮ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন