Inqilab Logo

মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

দেশে বিরোধী দল নেই, আ.লীগ একতরফা সব করছে

সংবাদ সম্মেলনে কাদের মির্জা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, আমি জানি ভবিষ্যতে বাংলাদেশে আজকে যে অপরাজনীতি অনিয়ম, দুর্নীতি ভোট চুরির রাজনীতি চলছে তার অবসান ঘটনার জন্য সাংবাদিকরা সাথে থাকবেন। যে রাঙ্গাকে পৌরসভার মেয়র থেকে মন্ত্রী করেছে। সেই রাঙ্গা প্রধানমন্ত্রীকে বলে স্বৈরাচার। এরশাদ বিরোধী আন্দোলনের সেই নূর হোসেনকে বলেছে মাদকাসক্ত, ইয়াবাসক্ত। এই পাগল। কোথা থেকে এনে এদেরকে মন্ত্রী বানায়, আমি বুঝিনা।

গতকাল শনিবার সকাল ১১টায় বসুরহাট পৌরসভা হলরুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জাতীয় সংসদের চতুর্দশ অধিবেশনের সমাপনী দিনে বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গার দেয়া বক্তব্যের জবাবে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা অভিযোগ করে বলেন, দেশে বিরোধী দল নেই। আওয়ামী লীগ এক তরফা বাক (সব) করে। এটা হচ্ছে দুঃশাসন। এক তরফা সব হইতেছে। সব লুটপাট করতেছে। বলার কেউ নেই। আর ক্ষমতায় বেশি দিন থাকলে যা হওয়ার তাই হইতেছে। এখন সবাই আখের গোছানোর কাজে ব্যস্ত। বিএনপি দুর্নীতিতে চার-পাঁচ বার চ্যাম্পিয়ন হইছে। এখন বলবো মানুষের হৃদয়ের খবর নিন জননেত্রী শেখ হাসিনা। যদি এখন খোঁজ খবর নেন। নেত্রী আপনার সকল অর্জন শেষ করে দিচ্ছ রাজনীতিবিদ-প্রশাসন। তিনি আরও বলেন, আমরা সিন্ধান্ত নিয়েছি আন্দোলনের মাধ্যমে অধিকার আদায় করব। আগামী শনিবার বিকেলে প্রত্যেকটা ইউনিয়ন ও বসুরহাট পৌরসভার প্রত্যেকটা ওয়ার্ডে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। আগামী সাত দিন সময় দিলাম। এরপরে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে। এরপরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ। এরপরে ছাত্রলীগ ও মহিলাদের বিক্ষোভ হবে। এরপরে উপজেলার অনিয়মের প্রতিবাদে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন ঘেরাও করা হবে। এরপরে ঢাকাতে সাংবাদিক সম্মেলন এবং মানববন্ধন করব। এরপরেও দাবি মানা না হয় তাহলে অনশন সহ কঠোর আন্দোলনের ডাক দেব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের মির্জা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ