Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজধানীতে ছুরিকাঘাতে যুবক খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর কাওরান বাজার ওভার ব্রিজ এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে বাঁধন নামে এক যুবক নিহত হয়েছেন। গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে রাত সাড়ে ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পথচারী খুশি বেগম বলেন, আমরা কাওরান বাজার ওভার ব্রিজের পাশে জনতা ফার্মেসির সামনে থেকে রক্তাক্ত অবস্থায় বাঁধনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, বাঁধন রংমিস্ত্রির কাজ করতেন। আর থাকতেন পূর্ব তেজতুরী বাজার এলাকায়। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ আব্দুল্লাহ খান বলেন, গতকাল ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তেজগাঁও থানার ওসি অপূর্ব হাসান জানান, তেজগাঁও মহিলা কলেজের সামনে একটি চায়ের দোকানে বসে বাধনসহ কয়েকজন গল্প করছিলেন। এ সময় কারো সঙ্গে তর্কাতর্কির একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করা হয়। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে যুবক খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ