Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুফতি যুবায়ের ও রিজওয়ানকে অবিলম্বে ফিরিয়ে দিন

ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

বিশিষ্ট দ্বায়ী মুফতি যুবায়ের আহমদ ও মুফতি রিজওয়ান রফিকীকে সাদা পোশাকে কে বা কারা তুলে নিয়ে যাওয়ার ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান। নেতৃদ্বয় এক বিবৃতিতে বলেছেন, কারো বিরুদ্ধে যদি সুনির্দিষ্ট কোন অভিযোগ থেকে থাকে তাহলে প্রচলিত নিয়মে তাদের বিচার হবে। কিন্তু সাদা পোশাকে কে বা কারা এমন দুইজন দায়ীকে তুলে নিয়ে গেল তাদের খুঁজে বের করার দায়িত্ব আইন শৃঙ্খলা বাহিনীর। নেতৃদ্বয় বলেন, বিশিষ্ট দ্বায়ী মুফতি যুবায়ের আহমদ গতকাল থেকে নিখোঁজ। দাওয়াতী কাজ শেষে সৈয়দপুর থেকে বিমান যোগে ঢাকা পৌঁছার পর থেকে তাঁর কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। অপরদিকে বিশিষ্ট দায়ী মুফতি রিজওয়ান রফিকীকেও একই কায়দায় রাজধানীর মুগদা থেকে তুলে নেয়া হয়েছে। যে কারণে তাঁর পরিবার পরিজন চরম হতাশায় দিন কাটাচ্ছেন।


তারা বলেন, এমন দুইজন দায়ীকে সাদা পোশাকে তুলে নিয়ে যাওয়ার ঘটনা স্বাভাবিকভাবে মেনে নেয়া যায় না। অবিলম্বে উভয় দায়ীকে খুঁজে বের করে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দিতে হবে। তারবিয়াত অনুষ্ঠিত: ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে থানা দায়িত্বশীল তারবিয়াত গতকাল শুক্রবার সন্ধ্যায় পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন বিষয়ভিত্তিক আলোচনায় অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, ঢাকা মহানগর সহ-সভাপতি আলহাজ আলতাফ হোসেন, সেক্রেটারী আলহাজ আব্দুল আঊয়াল মজুমদার, জয়েন্ট সেক্রেটারী ডা. শহিদুল ইসলাম, মাওলানা আব্দুল আহাদ, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা বাছির উদ্দিন মাহমুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন বাংলাদেশ

১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ