Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মেসি-রোনালদোর বেতন ফাঁস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

বার্সেলোনার সঙ্গে দীর্ঘ সময়ের সম্পর্ক ছিন্ন করে চলতি মৌসুমে পিএসজিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি। জুভেন্টাস ছেড়ে ক্রিস্টিয়ানো রোনালদো ফিরেছেন ম্যানচেস্টার ইউনাইটেডে। ভক্ত-সমর্থকদের মাঝেও আলোচনা—সময়ের এই দুই সেরা ফুটবল তারকা তাদের নতুন ঠিকানায় কত বেতন পান, তা নিয়ে। আর একই দিনে ফাঁস হলো, মেসি-নেইমারের বেতন।
ইংলিশ দৈনিক ডেইলি মেইলের অনলাইন সংস্করণে জানিয়েছে, ওল্ড ট্রাফোর্ডে ৩ লাখ ৮৫ হাজার পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪ কোটি ৫১ লাখ) বেতন পান সিআর সেভেন। প্রাথমিকভাবে জানা গিয়েছিল, ইউনাইটেডে ৮ লাখ ৮০ হাজার পাউন্ড বেতন পাবেন রোনালদো।
তবে তুরিন ছেড়ে ওল্ড ট্রাফোর্ডে যোগ দেওয়ার সময় অল্প বেতন কমিয়েছেন তিনি। জুভেন্টাসে থাকতে সপ্তাহে ৫ লাখ পাউন্ড বেতন পেতেন পর্তুগিজ উইঙ্গার। ইউনাইটেডে পাচ্ছেন ৩ লাখ ৮৫ হাজার পাউন্ড। অর্থাৎ বছরে পাবেন ২ কোটি ২০ হাজার ডলার বা বাংলাদেশি মুদ্রায় ২৩৪ কোটি ৭৪ লাখ টাকা।
৬০ লাখ পাউন্ড বেতন কমালেও এখনো তিনি ইংলিশ প্রিমিয়ার লিগের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত ফুটবলার। ইউনাইটেড রোনালদোকে ফের দলে ভিড়িয়েছে ১ কোটি ৩০ লাখ পাউন্ডের বিনিময়ে।
এর আগে, আজকেই জানা যায় মেসির বেতন সম্পর্কে। আর্জেন্টাইন ফরোয়ার্ড পিএসজিতে কত বেতন পান তা ফাঁস করেছে ফরাসি দৈনিক লে’কিপ।
এক প্রতিবেদনে তারা জানায়, পিএসজিতে প্রথম মৌসুমে ৩ কোটি ইউরো পাবেন মেসি। পরে আরও দুই মৌসুম থাকলে ৪ কোটি ইউরো করে বেতন পাবেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেসি-রোনালদো
আরও পড়ুন