Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নান্দাইলে নারীর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

স্বামীসহ পরিবারের সবাই লাপাত্তা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৮ পিএম

ময়মনসিংহের নান্দাইলে রক্তাক্ত অবস্থায় ক্ষত-বিক্ষত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যার পর ওই লাশ উদ্ধার করা হয়। এঘটনায় স্বামী ও তার পরিবারের লোকজন লাপাত্তা।

জানা যায়, উপজেলার গাঙাইল ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের হাদিস মিয়ার ছেলে সাদ্দাম হোসেনের(৪০) সাথে প্রায় দশ বছর পূর্বে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার পাইকুড়া ইউনিয়নের সোহাগপুর গ্রামের মো. সিরাজের মেয়ে ইয়াসমিনের(৩২) বিবাহ হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয়াদি নিয়ে স্বামী স্ত্রী দুইজনের মধ্যে কলহ চলে আসছিলো। এ নিয়ে মামলাও চলছিল। বিষয়টি নিয়ে বেশ কিছুদিন আগে দুই পরিবারের মধ্যে সমঝোতা হয়। সেই সমঝোতার পর গত দুইদিন আগে স্ত্রী ইয়াসমিন স্বামীর বাড়িতে ফেরত আসে।

এঅবস্থায় শনিবার রাতে উপজেলার মদনপুর-যুগের হাওর নামকস্থানে অন্ধকার ও নির্জন একটি জায়গা থেকে এক শিশুর কান্নার আওয়াজ আসছিল। সেই কান্নার আওয়াজ শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে ছুটে যান। সেখানে গিয়ে দেখতে পান এক নারীর ক্ষত-বিক্ষত রক্তাক্ত লাশ পড়ে রয়েছে। আর সেই লাশের পাশে একটি শিশু কান্না করছে।

পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে রাতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এঘটনার পর নিহতের স্বামী ও তার পরিবারের লোকজন আত্মগোপনে চলে যায়।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. ওবায়দুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। নিহতের ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ