Inqilab Logo

রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সুনামগঞ্জ-সিলেট বাইপাস সড়কে চাঁদাবাজি, প্রতিবাদে অনিদিষ্টকালের ধর্মঘট শুরু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:২৩ পিএম

সুনামগঞ্জ-সিলেট বাইপাস সড়কে পরিবহন থেকে চাঁদা আদায়ের অভিযোগে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট শুরু হয়েছে সুনামগঞ্জে। আজ রোববার (১৯ সেপ্টেম্বর) ভোর ছয়টা থেকে শুরু হয় পূর্বঘোষিত এই বাস ধর্মঘট। বাস টার্মিনাল সূত্র জানায়, সুনামগঞ্জের উদ্দেশে আসা দূরপাল্লার বাসগুলো যাত্রীদের নামিয়ে দিয়ে বাস টার্মিনালে নিয়ে পার্কিং করছেন চালকরা। সকাল থেকে জেলা থেকে কোনো যাত্রীবাহী বাসও যায়নি ছেড়ে। এতে সকাল থেকেই ভোগান্তিতে পড়েছেন সুনামগঞ্জ থেকে দেশের বিভিন্ন রুটে চলাচলকারীরা।
সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান জানান, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন ধর্মঘটের ডাক দেয়। শ্রমিক ইউনিয়নের নেতারা চাঁদা আদায়ের বিষয়টি জানানোর পর সিলেট পুলিশকে জানাতে পরামর্শ দিয়েছিলাম। কারন চাঁদাবাজির এলাকাটি সিলেটের মধ্যে। সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন জানান, সুনামগঞ্জ ও সিলেটের পরিবহন মালিক শ্রমিকদের সঙ্গে আলোচনার মাধ্যমে সমাধান করা হবে বিদ্যমান সমস্যা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদাবাজি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ