Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জ-ঢাকা রুটে চলমান ধর্মঘট ২২ সেপ্টেম্বর পর্যন্ত ধর্মঘট স্থগিত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৪:১৬ পিএম

চাঁদাবাজির অভিযোগে চলমান সুনামগঞ্জ-ঢাকা রুটে ধর্মঘট আগামী ২২ সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত করেছেন পরিবহন শ্রমিক ইউনিয়ন নেতারা। সুনামগঞ্জ-সিলেট সড়কে চলাচলকারী দূরপাল্লার বাস থামিয়ে এ চাঁদাবাজির ঘটনা ঘটে।
আজ রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে সাধারণ সম্পাদক নুরুল হক। তিনি বলেন, প্রশাসনের আশ্বাসে আমরা আপাতত ধর্মঘট ২২ সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত করেছি, তারমধ্যে আমাদের সমস্যা সমাধান না হলে ২২ সেপ্টেম্বর পর আবারও পালন করা হবে লাগাতার ধর্মঘট। এর আগে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সিলেটের বাইপাস রোডে চাঁদাবাজি বন্ধে পুলিশের চেকপোস্ট বসা এবং কোনরকম হয়রানি ছাড়া যাত্রী সেবা দিতে নজরদারি বৃদ্ধির আশ্বাস দেন তারা। আজ দুপুর ১২টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দদের সাথে এক জরুরী সভায় বসে প্রশাসন। সভায় পরিবহন শ্রমিক নেতার তাদের দাবিগুলো উপস্থাপন করলে এমন সিদ্ধান্তের কথা জানান জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন। জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে নেতৃবৃন্দের সাথে সভা করেছি, আমরা তাদের বলেছি দূরপাল্লার বাস চলাচলে চাঁদাবাজি বন্ধে সিলেটের বাইবাস রোডে পুলিশে চেকপোস্ট বসানো হবে এবং যাত্রী পরিবহনে যে চালকদের কোন হয়রানির শিকার না হতে হয় সেজন্য বৃদ্ধি করা হবে নজরদারি।



 

Show all comments
  • Dadhack ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৪:৩৫ পিএম says : 0
    স্বাধীনতার পর থেকেই বেড়া সব ক্ষেত খেয়ে ফেলছে আজকে আমাদের দেশটাকে ধ্বংস করে ফেলেছে এই লুটপাটকারী চাঁদাবাজি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্মঘট স্থগিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ