Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ছাতকে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪৪ পিএম

সুনামগঞ্জের ছাতকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইমাম উদ্দিন (২৪) নামের এক রাজমিস্ত্রি শ্রমিকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার দোলারবাজার ইউনিয়নের মঈনপুর গ্রামে। সে ওই গ্রামের মৃত চেরাগ আলীর ছেলে।

জানা যায়, রোববার দুপুরে মঈনপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী লিয়াকত আলীর বাড়ির বিল্ডিংয়ে রাজমিস্ত্রির হেলপার হিসেবে কাজ করছিলেন ইমাম উদ্দিন। এসময় নিচ তলা থেকে দ্বিতীয় তলায় রড উঠানোর সময় বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে নিচে পড়ে গুরুতর আহত হন। মুমুর্ষ অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে জাহিদপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই পলাশ চন্দ্র ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিল্ডিংয়ের ঠিকাদার সালাহ উদ্দিন বলেন, প্রায় দুই বছর ধরে রাজমিস্ত্রির হেলপার হিসেবে কাজ করে আসছিল ইমাম উদ্দিন। সে রডের কাজও কিছু করতে পারতো। ঘটনার সময় নিচ থেকে বিল্ডিংয়ের বাহিরের দিকে রড উপরে উঠানোর সময় বিদ্যুতের তারে লেগে যায়। এসময় সে দ্বিতলা থেকে নিচের পাকায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজিম উদ্দিন রাজমিস্ত্রি শ্রমিকের মৃত্যু নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ