Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রাজধানীতে চলন্ত লেগুনায় অচেতন নারী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:২৩ পিএম

রাজধানীতে চলন্ত লেগুনার ভেতর অচেতন হয়ে পড়া এক নারীকে উদ্ধার করেছে পুলিশ। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে হাজারীবাগ সেকশন থেকে যাত্রী বোঝাই করে গুলিস্তানগামী একটি লেগুনার ভেতরেই অচেতন হয়ে পড়েন ওই নারী। তার আনুমানিক বয়স ৩৫ বছর। পরনে রয়েছে রঙের বোরখা।

একই লেগুনার যাত্রী কলেজছাত্র আবু বক্কর জানান, হাজারীবাগ সেকশন থেকে যাত্রী বোঝাই করে একটি লেগুনা ছেড়ে আসে গুলিস্তানের দিকে। লেগুনায় তার পাশেই বসা ছিলেন ওই নারী। হাতে ছিল একটি ব্যাগ ও মোবাইল। চলন্ত লেগুনায় হঠাৎ ওই নারী অচেতন হয়ে পড়েন। পরে গুলিস্তান নগর ভবনের সামনে লেগুনাটি থামলে দায়িত্বরত পুলিশকে বিষয়টি অবগত করা হয়। পরে পুলিশের সহযোগিতায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু অচেতন অবস্থায় উদ্ধারের সময় তার হাতে থাকা ছোট ব্যাগ ও মোবাইলটি পাওয়া যায়নি।

শাহবাগ থানার এসআই কাউসার আহমেদ ভূঁইয়া জানান, ওই নারী চলন্ত লেগুনায় অচেতন হয়ে পড়েছেন বলে আমরা জানতে পেরেছি। তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তবে করোনার কারণে এখানে মেডিসিন বিভাগ না থাকায় তাকে মিটফোর্ড হাসপাতালে নেওয়া হচ্ছে।

তিনি আরও জানান, অপর যাত্রীদের কাছ থেকে জানা গেছে,ওই নারীর হাতে একটা ছোট্ট ব্যাগ ও মোবাইল ছিল সেগুলি পাওয়া যায়নি। এখন ওই নারী কী কারণে অসুস্থ হয়েছেন চিকিৎসকরা বলতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ