Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

রাত পোহালেই ভোট, উৎসাহ নেই ভোটারদের মাঝে

চিলমারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪৪ পিএম

রাত পোহালেই অনুষ্ঠিত হবে চিলমারী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদে উপ-নিবার্চনের ভোট। সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল ৮টায় ভোট শুরু হয়ে চলবে বিকাল ৪টা পর্যন্ত। চিলমারী উপজেলা পরিষদ নিবার্চনে আ,লীগের ৩ প্রার্থী জাহিদ আনোয়ার পলাশ নলকুপ, সোহেল রানা সাদ্দাম মাইক মার্কা, নুরুজ্জামান আজাদ জামান চশমা ও ১ জন স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল মোনায়েম তালা মার্কা নিয়ে প্রতিদ্বন্দীতা করলেও বিএনপি কোন প্রতিদ্বন্দী নেই। এদিকে ভোটারদের মাঝে নেই কোন আমেজ পাত্রখাতা এলাকার মাজেদুল ইসলাম,রবিউল ইসলাম বলেন,হামার বাড়িতে কাইয়ো ভোট চাবার আইসে নাই হামরা ভোট দিবের যাবার নই।

ইতোমধ্যে প্রিসাইডিং অফিসাররা কেন্দ্রে পৌঁছেছেন। নিরাপত্তায় র‌্যাব, পুলিশ ১৮০, বিজিবি ৩ প্লাটুন ও আনসারের প্রায় ৫৪০ জন সদস্য মাঠে নেমেছেন। এ ছাড়াও রয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ৩ জন। জেলা নিবার্চন অফিসার ও জেলা রিটার্নিং অফিসার মোঃ জাহাঙ্গীর আলম রাকিব এসব তথ্য নিশ্চিত করেছেন।

ভোটের দিন নির্বাচনী এলাকায় কোনও সাধারণ ছুটি থাকবে না। তবে ভোটকেন্দ্রসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠান ও কর্মকর্তারা সাধারণ ছুটির আওতায় থাকবেন।

উপজেলা নির্বাচন কার্যালয় জানায়, চিলমারী উপজেলার ৬টি ইউনিয়নে মোট ৪৭ হাজার ৯০২ জন পুরুষ, ৫০ হাজার ৭২৩ জন মহিলা ভোটার ৪৫ টি ভোট কেন্দ্রের ২৬৬টি ভোট কক্ষে তাদের ভোটাধিকার প্রদান করবেন।

জেলা নিবার্চন অফিসার ও জেলা রিটার্নিং অফিসার মোঃ জাহাঙ্গীর আলম রাকিব বলেন, কর্মকর্তাদের স্বাস্থ্যবিধি মেনে ভোট গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে। প্রতিটি কেন্দ্রে হ্যান্ড স্যানিটাইজারসহ সুরক্ষা সামগ্রী নিশ্চিত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন

১৯ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ