Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

চলন্ত ট্রেনে সন্তান প্রসবের সহায়তাকারীদের সংবর্ধনা পশ্চিমরেলের

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫৮ পিএম

চলন্ত আন্তঃনগর সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনে সন্তান প্রসব করেন এক মহিলা। তার সন্তান প্রসবের সহযোগিতা করেন নবীন সার্জন, একজন শিক্ষানবিশ আইনজীবী, গার্ড, টিটি, ক্যারেজ এটেন্ডেন্ট, ও সাংবাদিকসহ ট্রেনে যাত্রীগন। ১৯ সেপ্টেম্বর রেলওয়ে পশ্চিম রাজশাহীর মহাব্যবস্থাপক তার কনফারেন্স রুমে , চলন্ত ট্রেনে সন্তান প্রসবের সহায়তাকারীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন। সংশ্লিষ্ট ঘটনায় যারা সংবর্ধনা পেলেন, তারা হলেন, নবীন সার্জন ফারজানা, শিক্ষানবিশ আইনজীবী মুক্তি রানী কর্মকার, ক্যারেজ এটেন্ডেন্ট সাব্বির হোসেন ঝলক, গার্ড আজিবর, সাংবাদিক সুজাউদ্দিন ছোটন প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পশ্চিম রেলওয়ে জিএম মিহির কান্তি গুহ, সিসিএম, সিপিও, এস ডাব্লু, অতিরিক্ত জিএমসহ উর্ধতন অফিসারবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় গণমাধ্যম কর্মী ও শ্রমিকলীগের নেতারা। উল্লেখ্য যে,গত ১৬ তারিখ বৃহস্পতিবার
খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনে যে মহিলার বাচ্চা প্রসবের সহযোগিতা করেন ডাক্তার ফারজানা তাসমিন ৪২ তম বিসিএস সুপারিশপ্রাপ্ত উপশহর রাজশাহী, ও মুক্তা রানী কর্মকার শিক্ষা নবিশ আইনজীবী পাবনা জজ কোর্ট, ও ট্রেনে কর্মরত গার্ড, টি টি, এটেনডেন্ট, এছাড়াও যারা সহযোগিতা করেছেন। তাদের সকলকেই বাংলাদেশ রেলওয়ের পক্ষ থেকে জেনারেল ম্যানেজার (পশ্চিম) মিহির কান্তি গুহ, সংবর্ধনা ও সম্মাননা প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ