Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নারী পুলিশ সদস্যকে কুপিয়ে জখম, গ্রেফতার ৪

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪৭ পিএম

ময়মনসিংহ সদর উপজেলার চর ভবানীপুর গ্রামে জমি সংক্রান্ত পূর্ব বিরোধে প্রতিপক্ষের রামদা'র কুপে রক্তাক্ত জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন এক নারী পুলিশ সদস্য। তার নাম মোছা: সুমাইয়া খাতুন(৩১)। সে ঢাকা জেলা পুলিশ সুপার কার্যালয়ের কন্ট্রোল রুমে কর্মরত বলে জানিয়েছে থানা পুলিশ।
এ ঘটনায় রবিবার (১৯ সেপ্টেম্বর ) সকালে পুলিশ সদস্যের বড় ভাই মো: আলী আকবর বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলায় ১৬ জনকে আসামি করা হয়।
কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই মামলায় আটককৃতরা হলেন- ঘটনার মূলহোতা আজিুল হক (৫২), তার সহযোগী সারোয়ার হোসেন(২৭), আবুল কালাম (৩৫), মঞ্জু মিয়া(২৯)। এর আগে শনিবার রাতভর অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে।
ওসি আরও জানান, ওই নারী পুলিশ সদস্য মাতৃত্বকালীন ছুটিতে বাড়ি এসে জমি সংক্রান্ত পারিবারিক বিরোধে শনিবার সন্ধ্যায় প্রতিপক্ষের হামলার শিকার হয়েছেন। বতর্মানে সে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, চর ভবানীপুর গ্রামের আলী আকবরের সাথে প্রতিবেশী আজিজুল হকের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এনিয়ে দু'পক্ষের মধ্যে মামলা মোকাদ্দমাও চলছে।
বিষয়টি নিয়ে শনিবার (১৮ সেপ্টেম্বর ) বিকেলে স্থানীয়রা মিমাংসার লক্ষ্যে শালিসে বসে। কিন্তু আজিজুলের পক্ষের লোকজন শালিসে উপস্থিত না হলে দুই পক্ষের বাগবিতান্ডে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে আজিজুলের লোকজন আলী আকবরের বাড়িতে দেশি অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে। এ সময় প্রতিপক্ষের রামদা'র কুপে রক্তাক্ত জখম হয় আলী আকবরের বোন পুলিশ সদস্য সুমাইয়া খাতুন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করে।
এবিষয়ে আজিজুল হক দাবি করেন, আমার ক্রয়কৃত জমি নিয়ে তারা ঝগড়া সৃষ্টি করেছে। এনিয়ে বিরোধের জের ধরে তারা হামলা করলে আমরাও আত্মরক্ষার্থে পাল্টা হামলা করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ