Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ফরিদপুরে নৌকা ডুবিতে নিঁখোজ শিক্ষকের লাশ ২৫ দিন পর সনাক্ত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৮:০১ পিএম | আপডেট : ৮:২৩ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২১

ফরিদপুরে নৌকাডুবির দীর্ঘ ২৫ দিন পর নিখোঁজ শিক্ষক আলমগীরের লাশ সনাক্ত করলেন তার স্ত্রী।

রোববার (১৯ সেপ্টেম্বর) পদ্মাসেতুর জারিরা পয়েন্টের ৫ নং পিলারের কাছে প্রত্যক্ষদর্শীরা বলা ১২ টায় একটি লাশ ভাসতে দেখে স্হানীয় দায়ীত্বশীল লোকদের জানান তারা।

এরপর স্হানীয় প্রশাসনের কাছে বিষয়টি জানালে তারাও বিষয়টি ফরিদপুর জেলা পুলিশ সুপার আলীমুজ্জামান সাহেবকে জানান।

ঘটনাটি নিখোঁজ শিক্ষকের পরিবারকে জানার পর ঘটনাস্হানে গিয়ে নিহত আলমগীরের লাশটি তার স্ত্রী সনাক্ত করেন বলে জানাযায়। মরহুম আলমগীরের স্ত্রী তার স্বামীর বুকের বাম পাশে একটি জন্ম দাগ দেখে চিনতে পারেন( বুকটি অক্ষত ছিল)।

উল্লেখ্য, নিখোঁজ আলমগীর ফরিদপুর উচ্চ বিদ্যলয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক ছিলেন। তিনি ছিলেন দুই সন্তানের বাবা।

প্রসঙ্গতঃ গত ২৫ আগস্ট, ১৩ জন শিক্ষক বন্ধুর সহ ফরিদপুর সিএন্ডবি ঘাটে, ঐ দিন সন্ধ্যা ৬ টায়, নৌকাডুবির ঘটনা ঘটে। এ সময় ১১ জন শিক্ষক সাঁতরিয়ে কিনারে উঠলেও শিক্ষক আলমগীর ও শিক্ষক আজমল নিঁখোজ হন।

ঘটনার ৮ দিন পর আজমলের মরদেহ জারিরা পয়েন্টের ৩৮ নং পিলারের কাছ উদ্বার করে জাজিরার নৌ পুলিশ। পরে পুলিশ সুপার আলীমুজ্জামান সাহেবের সহযোগীতা মরহুমের লাশটি তার পরিবার ফিরে পান।

সর্বশেষ, নৌকাডুবির দীর্ঘ প্রায় ২৫ দিন পর গতকাল( ১৯ সেপ্টেম্বর) ফরিদপুর পুলিশ সুপারের সহযোগীতায় শোকাহত পরিবারটি ফিরে পেলেন মরহুম শিক্ষক আলমগীরের মর দেহ।

প্রকাশ থাকে যে, নৌকাডুবির ঘটনার সময় ঐ নৌকায় সাথে ছিলেন, আলমগীর ও আজমলের শিক্ষক বন্ধু রেজাউল করিম। মরদেহ উদ্বারের বিষয়টি গণমাধ্যম কে নিশ্চিত করছেন। ফরিদপুর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ ও ঘটনা সত্য বলে ইনকিলাবকে জানিয়েছন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ