Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

এক ইউনিয়নে ২২ জন চেয়ারম্যান প্রার্থী দলের জন্য দেউলিয়া -বাণিজ্যমন্ত্রী

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৯:০৮ পিএম

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, এক ইউনিয়নে ২২ জন চেয়ারম্যান প্রার্থী দলের জন্য দেউলিয়া। একাধিক যোগ্য প্রার্থী থাকতে পারে তবে এতগুলো নয়। আমরা তিনটি গোয়েন্দা সংস্থার রিপোর্টের ভিত্তিতে দলীয় প্রার্থী মনোনয়ন দিবো। যাকে মনোনয়ন দেয়া হবে তার পক্ষে কাজ করতে হবে।
রোববার(১৯ সেপ্টেম্বর) বিকালে পীরগাছা উপজেলা আওয়ামীলীগের কর্মীদের নিয়ে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
বাণিজ্যমন্ত্রী বলেন, নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থী হবেন আর পরে দলের সুযোগ সুবিধা ভোগ করবেন তা হতে দেয়া হবে না। কেউ বিদ্রোহী প্রার্থী হলে তাকে দল থেকে বহিস্কার করা হবে।
তিনি আরো বলেন, নেতা ম্যানেজ করে মনোনয়ন নেয়া যাবে না। জনসমর্থন থাকতে হবে। কারো কান কথায় কোন কাজ হবে না।
চেয়ারম্যান প্রার্থীদের উদ্দেশ্যে টিপু মুনশি বলেন, যারা দলের মনোনয়ন নিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত হন তারা আর দলের লোকজনকে চিনেন না। ফলে নিজেদের মাঝে বিরোধের সৃষ্টি হয়।
সংগঠনকে শক্তিশালী করতে সব মেয়াদোত্তীর্ণ কমিটি পুনর্গঠন করা হবে বলেও তিনি জানান।
মতবিনিময় সভায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, কান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাইফুল ইসলাম খান ইকবাল ও থানা কমিটির সমস্য ছাইফুল ইসলাম খান কর্ণেলসহ ৯ ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্যমন্ত্রী

২০ জানুয়ারি, ২০২২
৬ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন