Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

রেলমন্ত্রী কক্সবাজার আসছেন মঙ্গলবার

কক্সবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৯:২৯ পিএম

রেলমন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন এক সরকারি সফরে ৩ দিনের জন্য কক্সবাজার আসছেন। আগামী ২১ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকালে তিনি কক্সবাজার আসবেন। সফরকালে তিনি কক্সবাজারে রেল মন্ত্রণালয়ের অধীনে চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন করবেন। ২৪ সেপ্টেম্বর(শুক্রবার) সকালে তিনি চট্টগ্রামের উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করবেন।১৯ সেপ্টেম্বর রেলপথ মন্ত্রণালয়ের এক সূত্র এসব তথ্য নিশ্চিত করে।
সূত্র জানায়, ২২ সেপ্টেম্বর(বুধবার) জেলার ঝিলংঝা এলাকায় নির্মানাধীন কক্সবাজার আইকনিক রেলওয়ে স্টেশন, নির্মাণাধীন রামু জংশন এলাকা, ব্রিজ নং- ১৫৫ ও রামু রোড আন্ডারপাসের কাজের অগ্রগতি পরিদর্শন করবেন তিনি। এরপর বৃহস্পতিবার মন্ত্রী পানিরছড়া এলাকার রেলওয়ে ট্র্যাকের নির্মাণ কাজের অগ্রগতি, ডুলাহাজরা নির্মাণাধীন রেলওয়ে স্টেশন ভবন ও অন্যান্য স্থাপনা পরিদর্শন করবেন। জেলায় ৩ দিনের সফর শেষে চট্টগ্রামের উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করবেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেলমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ