Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সান্তাহারে মাদকসহ গ্রেফতার ৫

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বগুড়ার সান্তাহারে র‌্যাবের অভিযানে ১১ কেজি গাঁজা উদ্ধারসহ ৫ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। গত শনিবার রাত ৯ টায় মাদক বিরোধী অভিযান চালিয়ে র‌্যাব-৫ এর একটি দল বটতলী নামক এলাকায় একটি প্রাইভেট কার আটক করে ১১ কেজি গাঁজা উদ্ধারসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। সে সাথে ৮টি মোবাইল ফোন, ১৬ টি সিম কার্ড, ১টি মেমোরি কার্ড, নগদ ১ হাজার টাকা ও ২টি ব্যাগ জব্দ করে র‌্যাব। র‌্যাব-৫ সিপিসি-৩ এর লেফটেনেন্ট কমান্ডার তৌকির জানান, মাদক ব্যবসায়ীদের একটি দল একটি প্রাইভেট কারে করে গাঁজা নিয়ে কুমিল্লা থেকে নওগাঁ যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাত ৯ টারদিকে সান্তাহার শহরের বটতলী এলাকায় প্রাইভেট কারটি আটক করে তল্লাশী চালিয়ে কারের বিভিন্ন জায়গায় লুকানো অবস্থায় ১১ কেজি গাঁজা উদ্ধারসহ কুমিল্লা জেলার বিভিন্ন এলাকার দুই নারীসহ ৫ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, সুমাইয়া আক্তার, সুমি বেগম, শুভ চৌধুরি, আব্দুর রহিম ও রুবেল হোসেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আদমদীঘি থানায় মাদকদ্রব্য আইনে র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের এসআই আবুল কালাম বাদী হয়ে মামলা দায়ের করেন। গতকাল সকালে গ্রেফতারকৃতদের বগুড়া জেল হাজতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

১০ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ