Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বগুড়ায় দুই পুলিশ সদস্য প্রত্যাহার

বিনোদন পার্কে হয়রানি

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বিনোদন পার্কে গিয়ে হয়রানি ও চাঁদাবাজীর অভিযোগে বগুড়া সদর থানার দুই পুলিশ সদস্যকে ক্লোজড (প্রত্যাহার) করা হয়েছে। অভিযুক্ত পুলিশ সদস্যরা হলেন- বগুড়া সদর থানার এএসআই আবদুল্লাহ আল মোস্তফা ও কনস্টেবল (ড্রাইভার) মাহিদুর রহমান। গত শুক্রবার রাতে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তির আদেশে তাদেরকে থানা থেকে প্রত্যাহার করে বগুড়া পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে,গত শুক্রবার রাত ৯ টার দিকে এএসআই মোস্তফা ও কনস্টেবল মাহিদুর মোটরসাইকেল যোগে সদর থানা থেকে ৭ কিলোমিটার দূরে মম ইন ইকো পার্কে যান। এ সময় তারা ডিউটিরত ছিলেন না। তারা সাদা পোশাকে পার্কে মোটরসাইকেল নিয়ে গিয়ে সেখানে ঘুরতে আসা লোকজনকে জিজ্ঞাসাবাদের নামে হয়রানি করতে থাকেন। এক পর্যায়ে রাত সাড়ে ৯ টার দিকে তিনজন আরোহীসহ একটি মোটরসাইকেল আটক করে আরোহীদের কাছে দুই হাজার টাকা চাঁদা দাবি করেন। এ নিয়ে মোটরসাইকেল আরোহীদের সাথে তাদের তর্ক বিতর্ক শুরু হয়। এ সময় অন্যান্য লোকজন দুই পুলিশ সদস্যকে ঘেরাও করে। এ খবর পেয়ে মম ইন ইকো পার্কের কর্মকর্তাগণ সেখানে গিয়ে দুই পুলিশ সদস্যের পরিচয় জেনে তাদেরকে মুক্ত করে থানায় পাঠিয়ে দেন। পরে বিষয়টি পুলিশেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হলে রাতেই তাদেরকে থানা থেকে প্রত্যাহার করা হয়।
জেলা পুলিশের মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেছেন, ডিউটি ছাড়াই তারা মম ইন পার্কে গিয়েছিল। সেখানে সংঘটিত একটি ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। এ ব্যাপারে অধিকতর তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ সদস্য প্রত্যাহার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ