Inqilab Logo

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রোনালদো ম্যানইউতে আসায় মন খারাপ কাভানির

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

 দলবদলের বাজারে নাটকীয়তা জমিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ তারকাকে পেয়ে দারুণ উচ্ছ¡সিত ইংলিশ ক্লাবটির ভক্ত-সমর্থকেরা। দারুণ খুশি কোচ ওলে গুনে সুলশারও। পাঁচ বারের ব্যালন ডি অর জয়ী এই তারকাকে দিয়ে ম্যানইউর সুদিন ফেরানোরও স্বপ্ন দেখছেন তারা।
তবে খুশি নন শুধু একজন। তিনি এডিনসন কাভানি। রোনালদো ম্যানইউতে ফেরায় সবচেয়ে বেশি ‘ত্যাগ’ যে তাকেই স্বীকার করতে হয়েছে। নিজের প্রথম মৌসুমে ইংলিশ ক্লাবটিতে সাত নম্বর জার্সি পরেছিলেন কাভানি। রোনালদো আসায় সেই জার্সি নম্বর বুঝিয়ে দিতে হয়েছে তাকে।
রোনালদো আসার পর কোচ শুলশারের কাছেও নাকি কদর কমেছে কাভানির। সব মিলিয়ে উরুগুইয়ান স্ট্রাইকারের মন বেশ খারাপ। এমনই জানিয়েছেন সাবেক ম্যানইউ তারকা দিমিতার বার্বাতোভ। তার দাবি, এসব ব্যাপার নিয়ে একদমই খুশি নন কাভানি।
২০০৮-২০১২ সাল পর্যন্ত ম্যানইউর জার্সিতে খেলেছেন বার্বাতোভ। রেড ডেভিলদের হয়ে ১০৮ ম্যাচে ৪৮ গোল করা এই বুলগেরিয়ান স্ট্রাইকার ‘টুটোস্পোর্টকে’ বলেছেন, ‘কাভানি নাখোশ। ইউনাইটেডে তার প্রথম মৌসুমটা দারুণ ছিল। কিন্তু সে তার জায়গা হারিয়েছে। একই সঙ্গে ৭ নম্বর জার্সিও। আমার আশা, শুলশারের তার সঙ্গে আন্তরিক আলোচনা হয়েছে।’
৪০ বছর বয়সী এই সাবেক বুলগেরিয়ান ফুটবল তারকা আরও বলেন, ‘কোচের কাজ হলো দল বাছাই করা। যখন তিনি কাউকে বাদ দেন, সেই খেলোয়াড়ের জন্য সেটা দুর্দশার।’ বার্বাতোভের ধারণা, রোনালদোকে ইউনাইটেডে আনা হয়েছে কেবল ভক্তদের খুশি করার জন্য। তাতে উপকারের চাইতে সমস্যাই বেশি বেড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ