Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী চেয়ারম্যান আ.লীগ প্রার্থী

যশোর সদর উপজেলা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হচ্ছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী। আগামী ৭ অক্টোবর এই নির্বাচনের ভোট গ্রহণের কথা ছিলো।

গতকাল শেষ দিনে লাঙ্গল প্রতীকের প্রার্থী নূরুল আমিন মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে এই পরিস্থিতি সৃষ্টি হয়। এরে আগে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাখিল করা তালিকায় ত্রুটি থাকায় আব্দুর রহমান কাকন মৃধার মনোনয়নপত্র বাতিল করে নির্বাচন কমিশন

নির্বাচন অফিস সূত্র জানা যায়, গত ১৪ সেপ্টেম্বর রিটার্নিং অফিসার হুমায়ন কবীর দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই বাছাই সম্পন্ন করেন। তিন প্রার্থীর মধ্যে নৌকার প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী ও লাঙ্গল প্রতীকের প্রার্থী নূরুল আমিনের মনোনয়নপত্র বৈধ হয়। কিন্তু গতকাল নূরুল আমিন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। ফলে এই নির্বাচনে একমাত্র বৈধ প্রার্থী হিসেবে রয়েছেন নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়ী চেয়ারম্যান আ.লীগ প্রার্থী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ