Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ইউপি নির্বাচন : মোংলায় দু পক্ষের বিরোধে প্রাণ হারালেন বৃদ্ধা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১১:৫২ পিএম

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বাগেরহাটের মোংলার চাঁদপাই ইউনিয়নে দুই পক্ষের বিরোধে ফাতেমা বেগম (৭০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আজ রোববার রাত ৯ টায় চাঁদপাই মোড়ে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে মোংলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ঘটনার তদন্ত চলছে। তবে বৃদ্ধা কিভাবে মারা গেছেন, সে বিষয়ে ডাক্তার বলবেন।

প্রতক্ষদর্শীরা জানান, রাত ৯ টায় চাঁদপাই মোড়ে বর্তমান ইউপি সদস্য ও প্রার্থী মতিয়ার রহমান মোড়ল এবং অপর প্রতিপক্ষ প্রার্থী শফিকুল ইসলাম কথা কাটাকাটির এক পর্যায়ে বিরোধে জড়িয়ে পড়েন তারা। এসময় বিরোধ ঠেকাতে এসে ফাতেমা বেগম নামে ওই বৃদ্ধা আহত হন। আরো আহত হন প্রার্থী মতিয়ার মোড়ল (৬০), বোরহান শেখ (৩৫) ও ইস্রাফিল (২৬)। তাদের হাসপাতালে আনার সময় গুরুতর আহত ফাতেমা বেগম নামে ওই বৃদ্ধা পথিমধ্যেই মারা যান বলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, নিহতের মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে খবর পেয়ে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (মোংলা–রামপাল সার্কেল) মোঃ আসিফ ইকবাল ও মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ২০ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৭ এএম says : 0
    এই গরিব খুনের দায় কে,আশা করি হাইকোর্ট এই বেপারে দৃষ্টি আকর্ষণ করবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচনি সহিংসতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ