Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মেসি বেরিয়ে যাওয়ার পর জিতল পিএসজি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ৯:৫১ এএম

লিগ ওয়ানে আজ সোমবার নিজেদের ঘরের মাঠে লিঁওর বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে পিএসজি।
এ ম্যাচটিতেও এক সঙ্গে মাঠে নামেন মেসি-নেইমার-এমবাপ্পে। পিএসজির ঘরের মাঠে এটি ছিল তার অভিষেক ম্যাচ। কিন্তু মেসি ম্যাচে কোন গোল করতে পারেননি। অ্যাটাকিং ফুটবল উপহার দিতে চ্যাম্পিয়ন্স লিগে ক্লাব ব্রাগের বিপক্ষে এ তিনজনকে একসঙ্গে নামানোর পর ফের লিগ ওয়ানেও নামিয়েছেন কোচ।

ম্যাচের ৫৪ মিনিটের সময় লুকাস পাকুয়েতা গোল করে লিঁওকে প্রথমে এগিয়ে নেন। সেই গোল ৬৬ মিনিটে শোধ করেন নেইমার পেনাল্টি থেকে গোল করে। তবে ম্যাচটির ৭৪ মিনিটের সময় মেসিকে উঠিয়ে নেন কোচ মারিসিও পচেত্তিনোর। এ বিষয়টি নিয়ে মেসি বেশ অবাক হন। ম্যাচ যখন নিশ্চিত ড্রয়ের দিকে এগুচ্ছিল তার ঠিক আগ মূহুর্তে মারিও ইকার্দি ৯৩ মিনিটের সময় গোল করে দলকে দ্বিতীয় গোল এনে দিয়ে জয় এনে দেন।

অবশ্য ম্যাচটিতে মেসির গোলেই অনেক আগে এগিয়ে যেতে পারত পিএসজি। ম্যাচের ৩২ মিনিটের সময় নেইমারের ব্যাকহিল পাস থেকে বল প্রায় জালে জড়িয়ে ফেলেছিলেন মেসি। কিন্তু লিঁও সে যাত্রায় বেঁচে যায় তাদের গোলরক্ষকের দক্ষতায়। এর চার মিনিট বাদে তার করা বাঁকানো শট গিয়ে লাগে বারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লিগ ওয়ান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ