Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ফারুকীর সঙ্গে জিমে ব্যস্ত নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪৬ এএম

দুই বাংলার অভিনয় জগতেই বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন নুসরাত ফারিয়া। গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের সমন্বয়ে অন্য এক উচ্চতায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী। নিজেকে ফিট রাখতে নিয়মিত জিম করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই শরীরচর্চার ছবিও পোস্ট করেন তিনি। এবার তার সঙ্গে জিমে যোগ দিয়েছেন দেশের খ্যাতনামা নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। এমন একটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন নুসরাত।

ছবিতে দেখা যায়, নুসরাত ফারিয়া শরীরচর্চায় ব্যস্ত। তার এই শরীরচর্চা মনিটরে দেখে নির্দেশনা দিচ্ছেন ফারুকী। ছবিটি দেখে প্রথমে খটকা লাগলেও পরে জানা যায় একটি বিজ্ঞাপনের শুটিংয়ের প্রয়োজনে দুজনকে জিমে যেতে হয়েছে।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া গণমাধ্যমে জানান, ‘দীর্ঘ সাত বছর পর ফারুকী ভাইয়ের সঙ্গে নতুন একটি বিজ্ঞাপনে কাজ করছি। উনার সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। সেটে তার আলাদা আকর্ষণ রয়েছে। এই বিজ্ঞাপনের ভাবনা, আয়োজন চমৎকার। আশা করছি দর্শকদের দারুণ লাগবে।’

জানা গেছে, চালডাল নামে অনলাইনভিত্তিক নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সরবরাহকারী প্রতিষ্ঠানের জন্য নির্মিত হচ্ছে এই বিজ্ঞাপন। একসঙ্গে চারটি টিভিসি হচ্ছে নুসরাত ফারিয়াকে নিয়ে। সবগুলোই নির্মাণ করছেন মোস্তফা সরয়ার ফারুকী। শনিবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর বনানী এলাকার একটি জিমে সকাল থেকেই বিজ্ঞাপনটির দৃশ্যধারণ শুরু হয়েছে, টানা শুটিং চলবে বেশ ক’দিন।

প্রসঙ্গত, করোনা মহামারির কারণে দীর্ঘদিন ধরেই সিনেমার কাজ করেননি নুসরাত ফারিয়া। লকডাউন উঠে যাওয়ার পর পুনরায় লাইট-ক্যামেরার সামনে ফিরেছেন তিনি। সম্প্রতি দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে আরও একটি বিজ্ঞাপনের শুট শেষ করেছেন তিনি, যেটি প্রচারের অপেক্ষায় আছে।

এছাড়া শিডিউল জটিলতায় গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুনিন’ শিরোনামে ওয়েব ফিল্মের কাজ ছেড়েছেন নুসরাত ফারিয়া। খুব শীঘ্রই তিনি কলকাতার ‘বিবাহ অভিযান ২’ সিনেমার শুটিংয়ের জন্য উড়াল দেবেন নুসরাত ফারিয়া।

উল্লেখ্য, নুসরাত ফারিয়াকে সর্বশেষ দেখা গিয়েছে ‘শাহেনশাহ’ সিনেমায়। যেটি নির্মাণ করেছিলেন শামীম আহমেদ রনি। এতে তার নায়ক ছিলেন শাকিব খান। সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০২০ সালে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ