Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নোয়াখালীর বসুরহাটে হার্ট অ্যাটাকে দোকানে মারা গেলেন বিএনপি নেতা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ১২:২৪ পিএম

কোম্পানীগঞ্জের বসুরহাট বাজারে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে হার্ট অ্যাটাকে মারা গেছেন এক বিএনপি নেতা।

নিহত জয়নাল আবেদিন দুলাল (৫২) নোয়াখালী জেলা বিএপির সহ-প্রচার সম্পাদক এবং বসুরহাট পৌরসভা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

সোমবার সকাল ১০টা দিকে উপজেলার বসুরহাট বাজারের কলেজ রোডে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে হার্ট অ্যাটাকে এ বিএনপি নেতার মৃত্যু হয়। বিকেল ৫টায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বসুরহাট পৌরসভা স্বেচ্ছাসেবকদল নেতা নুর উদ্দিন ফাহাদ জানান, সকাল ১০টার দিকে তিনি নিজ দোকানে হার্ট অ্যাটাক করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বসুরহাট সেন্টাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তার মৃত্যুতে গভীর জানিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন, নোয়াখালী ৫ আসনের সাবেক সংসদ সদস্য হাসনা জসিম উদ্দিন মওদুদ, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী,সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, বসুরহাট পৌরসভা বিএনপির সভাপতি আবদুল মতিন লিটন,সাধারণ সম্পাদক আবদুল্ল্যাহ আল মামুন,চর হাজারী ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক ফজলুল কবির ফয়সল, উপজেলা ছাত্রদলের সভাপতি আতাউর হোসেন পাবেল,সাধারণ সম্পাদক আরিফুল হক আরিফ, সাংগঠনিক সম্পাদক হোসেন মোহাম্মদ এরশাদ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ