Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

চাঁদপুরে দধি ব্যবসায়ী হত্যার প্রধান আসামি আটক

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩১ পিএম

চাঁদপুর শহরের বিপণীবাগে গলা কেটে বস্তাবন্দি করা ব্যবসায়ী নারায়ন ঘোষ হত্যাকান্ডের অভিযুক্ত আসামী টিপটপ সেলুনের কর্মচারী রাজু অবশেষে আটক হয়েছে।

সিআইডি’র একটি বিশেষ টিম রোববার রাতে সিলেট থেকে তাকে আটক করেছে। চাঁদপুর মডেল থানার ওসি মো. আবদুর রশিদ সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর শহরের মিষ্টান্ন ও দধি ব্যবসায়ী নিহত নারায়ন ঘোষকে হত্যা করে শহরের বিপণীবাগ বাজারের পৌর মাকের্টের পাশে পাবলিক টয়লেটের পরিত্যক্ত স্থানে বস্তাভর্তি করে লাশ রেখে পালিয়ে যায় রাজু ।

পরে পুলিশের তাৎক্ষণিক তদন্তে বিপণীবাগ বাজারের দাড়োয়ান ইসমাইল হোসেনের বক্তব্যে বেরিয়ে আসে মূল ঘটনা।

দারোয়ান ইসমাইল হোসেন পুলিশকে জানান, রাত ২টা কিংবা আড়াইটার সময় টিপটপ সেলুনের কর্মচারী রাজু একটি বস্তা নিয়ে পাবলিক টয়লেটের দিকে যায়। তখন তাকে জিজ্ঞাসা করলে সে জানায় দোকানের ময়লা ফেলছে।

এই মামলার তদন্তের দায়িত্ব রয়েছেন মডেল থানার ইন্সপেক্টর ইন্টেলিজেন্স এন্ড অপারেশন মো. এনামুল হক।

ব্যবসায়ী নারায়ণ ঘোষ নিহতের ঘটনায় ছোট ছেলে রাজীব ঘোষ রাজু বাদী হয়ে টিপটপ সেলুন কর্মচারী রাজুকে ১ নাম্বার এবং অজ্ঞাতনামা আরো বেশকজনকে আসামী করে চাঁদপুর সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
অবশেষে ঢাকা সিআইডি পুলিশ খুনের পাঁচ দিন পর সিলেট থেকে ভারতে পালিয়ে যাওয়ার আগ মূহুর্তে আটক করতে সক্ষম হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২৫ অক্টোবর, ২০২১
২৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ