Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীনগরে নৌকা হারানোকে কেন্দ্র করে সংঘর্ষ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫৯ পিএম

মুন্সীগঞ্জ শ্রীনগরে নৌকা হারানোর বিষয়কে কেন্দ্র করে সংঘর্ষে একজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ষোলঘর ইউনিয়নের লঞ্চঘাট কালীবাড়ি এলাকায়। এ ঘটনায় ইমান ভূঁইয়া (৪০) নামে এক ব্যক্তি ছুরির আঘাতে গুরুতর ভাবে আহত হন। গতকাল রবিবার রাত ৯ টায় আহতের ভাই জাকির ভূঁইয়া বাদী হয়ে শ্রীনগর থানায় মামলা করে।

আহতের ভাই জাকির ভূঁইয়া জানায়, দেওয়ান সাহিদ তার কোষা নৌকা শাহ আলমের বাড়ির পাশে প্রতিদিন বেঁধে রাখতেন ও তাদেরকে দেখে রাখতে বলতেন। কিছুদিন পরে নৌকাটি হারিয়ে যায়। শাহ আলম নৌকার মালিক দেওয়ান সাহিদকে জানায় তার হারিয়ে জাওয়া নৌকাটি প্রতিবেশী আব্দুর রব এর কাছে দেখেছে। এ বিষয় নিয়ে আব্দুর রব ও শাহ আলমদের দুই পরিবারের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এক পর্যায়ে শাহ আলম ও তার পরিবারের লোকজন দৌড়ে পালান। আব্দুর রব এর লোকজন তাদের পিছু ধাওয়া করেন। অন্ধকারের মধ্যে একই রংঙের লাল গেঞ্জি গায়ে থাকায় শাহ আলমকে ভেবে ইমান ভূঁইয়াকে ছুরি দিয়ে আঘাত করেন। গুরুতর আহত ইমান ভূঁইয়া ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তিরত অবস্থায় রয়েছেন।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, এ ঘটনায় রাতে মামলা হয়েছে। দ্রুত আসামিদের গ্রেফতার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন

৯ ফেব্রুয়ারি, ২০২২
২৭ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ