Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফরিদপুরে শ্যালিকার স্বামী হত্যা, যুবকের যাবজ্জীবন দন্ড

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫২ পিএম

ফরিদপুরে শ্যালিকার স্বামী হত্যার দায়ে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড সহ ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদণ্ড রায়ের, আদেশ দেন, ফরিদপুর জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক জনাব, মোঃ সেলিম মিয়া। সোমবার (২০ সেপ্টেম্বর) আদালত চলাকালীন সময় এ রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত যুবকের নাম মোঃ বাচ্চু খান (২৮) সে ফরিদপুর সদর উপজেলার দুই নম্বর হাবেলি গোপালপুরের ডগ বস্তি এলাকার বাসিন্দা। নিহত শেখ আজাদ তার শ্যালিকার স্বামী।

পারিবারিক সূত্রে জানায়, ২০১৭ সালের ২০ ফেব্রুয়ারি, সকালে লুঙ্গি সেলাই করা নিয়ে বাচ্চু খানের সঙ্গে, স্ত্রী আঁখি আক্তারের ঝগড়া হয়। এসময় পাশের বাড়িতে থাকা তার শ্যালিকার স্বামী শেখ আজাদ বাড়িতে এসে বিষটি নিস্পত্তি করার চেষ্টা করেন।

এসময়, কথা কাটাকাটির এক পর্যায়ে শেখ আজাদের মাথায় লোহার রড দিয়ে আঘাত করেন বাচ্চু খান। স্বজনরা রক্তাক্ত অবস্থায় আহত শেখ আজাদকে ফরিদপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ