Inqilab Logo

রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রংপুরে সড়ক দুর্ঘটনায় আহত প্রকৌশলীর মৃত্যু

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ৭:০৭ পিএম

রংপুরের তারাগঞ্জে ট্রাকচাপায় আহত পল্লী বিদ্যুৎ এর প্রকৌশলী হাবিবুর রহমানের (৪৮) মৃত্যু হয়েছে। রোববার (১৯ সেপ্টেম্বর) রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

প্রকৌশলী হাবিবুর রহমান নীলফামারী জেলার জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের খেজুরতলা গ্রামের ইয়াকুব আলী ছেলে। তিনি রংপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর লাইন ইনর্চাজ হিসেবে কর্মরত ছিলেন।

রোববার বিকেল সাড়ে ৩টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ বামনদীঘি এলাকায় একটি ট্রাক উল্টে দুর্ঘটনায় পতিত হন তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকাগামী সবজিবাহী ট্রাক তারাগঞ্জ থেকে ছেড়ে পথে একটি অটোভ্যানের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে মোটরসাইকেল আরোহী হাবিবুর রহমান ট্রাকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন। পরে লোকজন হাবিবুর রহমানকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ