Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে নিঃস্ব মুদি দোকানী

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ৭:১০ পিএম

কুড়িগ্রামের উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় বাড়ির মালিক জাহিদুল ইসলাম অগ্নিদগ্ধ হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে, রবিবার দিবাগত রাত আনুমানিক ১২টার দিকে পৌরসভার পশ্চিম শিববাড়ী বৈরাগী পাড়া এলাকায় ।

স্থানীয় ও ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা গেছে, মুদি দোকানি জাহিদুল ইসলাম (৩২) বাড়ি সংলগ্ন তার মুদি দোকান বন্ধ করে ব্যবসা প্রতিষ্ঠানের হিসাব করতেছিলেন। এসময় দোকানের কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়ে গ্যাস সিলিন্ডারের সংযোগ হয়ে মুহূর্তেই তা চারদিকে ছড়িয়ে পড়ে। এসময় দোকানের ফ্রিজ-টিভি সহ প্রায় ৪ লাখ লক্ষাধিক টাকার মালামাল, নগদ প্রায় ৩ লাখ টাকা ও পাশের গোয়াল ঘরে থাকা এক লাখ টাকা মূল্যের একটি গরুসহ প্রায় ১০ লাখ টাকার জিনিসপত্র ভূস্মিভূত হয়। দোকান মালিকের আত্মচিৎকার স্থানীয় লোকজন এগিয়ে আসলেও তা কিছুই রক্ষা করা সম্ভব হয়নি। এসময় দোকান মালিক জাহিদুল ইসলাম অগ্নিদগ্ধ হয়।

এদিকে, ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস মাত্র চার কিলোমিটারের দুরত্ব হলেও সময়মত না পৌঁছানোয় ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুড়িগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ