Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

অবশেষে মুক্ত পুরুষ শালীন ভানোত

প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্ত্রী অভিনেত্রী দালজিত কওরের সঙ্গে তিক্ত বিবাহবিচ্ছেদের আইনি প্রক্রিয়া শেষ হবার পর অভিনেতা শালীন ভানোত অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন।
বিবাহবিচ্ছেদের মামলার সঙ্গে দালজিত শালীনের বিরুদ্ধে যৌতুক, খুন করার প্রচেষ্টা, গার্হস্থ্য সহিংসতার মত কয়েকটি মামলা করেন। বম্বে হাই কোর্ট সম্প্রতি অভিনেতাটিকে সবগুলো অভিযোগ থেকে রেহাই দিয়েছে।
শালীন বলেন, “দালজিত আমার বিরুদ্ধে মারপিটের অভিযোগ করার পরের কয়েকটি মাস ছিল আমার জন্য অসহনীয়- আমি বাইরে যাওয়া বন্ধ করে দিয়েছিলাম। এখন আদালত আমার বিরুদ্ধে সব মামলা খারিজ করে দেয়ায় আমি খুশি। শেষ পর্যন্ত আমি এখন এক মুক্ত পুরুষ। যারা আমাকে ভুল বুঝেছিল তাদের উদ্দেশে এটি আমার একটি বার্তা।”
তিনি আরও প্রকাশ করেন তার জন্য সবচেয়ে বড় স্বস্তির ব্যাপার হল- তার বাবা-মাকে আর বারবার আদালতে যেতে হবে না। “প্রতি ১৫ দিনে তাদের আদালতে হাজিরা দেয়াটা ছিল সবচেয়ে বেদনাদায়ক। ছেলে হিসেবে আমার সবচেয়ে বড় দায়িত্ব হয়ে পড়ে তাদের এই ঝামেলা থেকে রেহাই দেয়া,” অভিনেতাটি বলেন।
শালীনের কাজের মধ্যে এখন তার ছেলে জর্ডানের (এর আগে নাম ছিল শ্রাবণ) দেখাশোনা করা। “আমি চাই আমার ছেলের শৈশব হোক ভারসাম্যতাপূর্ণ। বাবা-মা দুজনের ভালবাসা পাবার অধিকার আছে তার। সুতরাং তার ভালোর জন্যই আমি দালজিতের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখব,” তিনি আরও বলেন।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।